আর-পয়েন্ট – দ্যা কোরিয়ান ঘোস্ট ট্যাল

0
12
একটি হারানো সেনা ইউনিটকে খুজে বের করার জন্য অন্য একটি সেনা ইউনিটকে পাঠানো হলো একটি জনমানবশূন্য দ্বীপের R-Point নামক স্থানে। দ্বীপটিতে প্রবেশ করেই সেনারা আবিষ্কৃত করতে লাগল কিছু ভৌতিক ঘটনা। এরইমধ্যে তাদের নিজেদের ইউনিটের এক সেনা আত্মহত্যা করে। এরপর, ধীরে ধীরে সেনারা উন্মোচন করতে(খুজে পেতে) লাগলো দীপটির রহস্যঘেরা কুৎসিত এক ইতিহাস।


R-Point | Action, Horror, War
Korean | IMDB: 6.5/10 | 107 Minute.
বাস্তবিক সিনেমা তৈরি করে বলেই কোরিয়ান প্রতিটা মুভিই ভালো লাগে। সিনেমাটোগ্রাফি, ব্যাকগ্রাউন্ড মিউজিক যেসব মনের গহীন অঙ্গকেও স্পর্শ করে আসে। 
কোরিয়ানরা সবসময়ই থ্রিলার সিনেমা বানিয়ে প্রশংসা কুড়িয়েছেন। তাই হয়তো এই মুভির প্রথম ঘন্টা আপনার কাছে হরর মনে হবে না বরং এটাকে অন্যসব থ্রিলার মুভির মতো মনে হতে পারে এবং এটাই সিনেমাটির স্বার্থকতা। 
অ্যাকশন, হরর, ওয়ার, মূলত এই তিনটি জনরা মুভির সাথে এটাচড্ বাট আপনি এই মুভিকে একাধারে এডভেঞ্চার, থ্রিলার এসবের মধ্যেও ফেলতে পারবেন। মুভিটি ভৌতিক হলেও এর স্ট্রং স্টোরীর জন্য মুভিটি ফেভারিট। 

পরিশেষে, আপনি যদি কোরিয়ান ফিল্ম লাভার হন, যদি একটি ভিন্ন ধারার হরর আবহের স্বাদ পেতে চান তাহলে দেখে ফেলুন কোরিয়ান R-Point মুভিটি।

না বললেই নয়, আমি বরাবরই অনুবাদে অনুরণন সাবটাইটেল মেকিং গ্রুপের কাজে বিমোহিত। আমার কোরিয়ান ফিল্ম দেখার হাতেখড়ি অনুবাদে অনুরণন। এবারের সাবটাইটেলটিও অনুবাদে অনুরণন এর।
@ laMidnight

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here